বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৪








প্রচ্ছদ » এক্সক্লুসিভ

কোন সিনেমার কোনো গল্প নয়, বাস্তবেই গুলিবিদ্ধ হয়েও বিয়ে করতে এলো যুবক!

বিশ্বে প্রতিনিয়ত অবাক করার মত আজব ঘটনা ঘটে যা কল্পনাকে হার মানিয়ে দেয় ।  এমনি একটি সিনেমার মত বাস্তব ঘটনা ঘটলো ভারতের দিল্লিতে । জানা গেছে বিয়ের দিন গুলিবিদ্ধ হল পাত্র। তা স্বত্ত্বেও জখম অবস্থাতে বিয়ে করতে এলো সে। কারণ পাত্রীপক্ষকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। সেই প্রতিশ্রুতি রক্ষা করতে গিয়ে হাসপাতাল থেকে সটান চলে আসে বিয়ের আসরে। পাত্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে আবার হাসপাতালে ভর্তি হয় পাত্র।

গত সোমবার রাতে এ ঘটনাটি ঘটে দিল্লির মদনগীর এলাকা। ঘোড়ায় চেপে বিয়ে করতে যাচ্ছিল ২৫ বছরের বাদল। আর ঘোড়ার গাড়ির সামনে ঢাক ঢোল বাজিয়ে পরিবারের সদস্য ও অতিথিরা তখন নাচে মগ্ন। পাত্রপক্ষ বিয়েবাড়ির কাছে আসতেই হঠাত্‍ বাদল শরীরে তীব্র যন্ত্রণা অনুভব করেন। কিছুক্ষণ বাদে লক্ষ্য করেন তার কাঁধ থেকে ঝড়ে পড়ছে অবিরাম রক্তের স্রোত। ঘোড়ার গাড়ি থেকে মাটিতে লুটিয়ে পড়ে সে। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা জানান পাত্রের ডান কাঁধে গুলি লেগেছে।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

যথারীতি হাসপাতালে ভর্তি করতে হয় বাদলকে। তিন ঘণ্টা অপারেশনের পর কাঁধে ব্যান্ডেজ নিয়ে সোজা চলে যায় সে বিয়ে বাড়িতে। সেখানে গিয়ে সম্পূর্ণ করে বিয়ে। তারপর কাঁধে যন্ত্রণা অনুভব করায় আবার বাদল ভর্তি হয় হাসপাতালে। ডাক্তাররা জানিয়েছেন, তাঁর কাঁধের হাড়ের মাঝে গুলিটি আটকে রয়েছে। আরও একটি অপারেশন করা দরকার।এদিকে দিল্লি পুলিশের কাছে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছে বাদলের পরিবার।

এ ঘটনার বিষয়ে ওই যুবক বাদল  জানায়, বাইকে করে আত্বীয়রা আসে এবং খুব কাছ থেকে গুলি করে। সেই সময় জোরে ডিজে মিউজিক বাজছিল বলে কেউ গুলির আওয়াজ শুনতে পায়নি।তবে ঘটনাটি পরিকল্পিত ছিল ।পুরানো কোনও শত্রুতার জেরে এই খুনের চেষ্টা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।ঘটনার তদন্ত চলছে বলে জানান স্থানীয় প্রশাসন ।