বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৩








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

খালি গ্যাস সিলিন্ডারের ভেতর মিলল সাড়ে ৪ কোটি টাকার ইয়াবা! আটক-২

আমাদের আজব এই পৃথিবীতে  প্রতিনিয়ত কত রকমের ঘটনাই না ঘটে চলেছে। তার সব আমার জানতে না পারলেও কিছু কিছু ঘটনা আমাদের কাছে চলে আসে মিডিয়ার কল্যাণে। তেমনি একটি ঘটনা ঘটে চট্টগ্রামে। সেখানে খালি গ্যাস সিলিন্ডারের ভেতর করে পাচারের সময় ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ বুধবার (২৮ নভেম্বর) সকালে নগরের বাকলিয়া থানাধীন পূর্ব বাকলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান, র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান। আটককৃতরা হলেন-শরীয়তপুর জেলার নড়িয়া এলাকার এয়াকুব আলীর ছেলে মো. আনিস (৪০) ও বরিশাল জেলার কোতোয়ালী থানার রাধারচর এলাকার নজর আলীর ছেলে কামাল হাওলাদার (৪১)।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

মো. মাসকুর রহমান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে মেজর রবিউল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি দল বাকলিয়া থানাধীন পূর্ব বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্যাস সিলিন্ডার বহনকারী একটি পিকআপসহ মো. আনিস ও কামাল হাওলাদারকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক গাড়িতে থাকা দুইটি খালি গ্যাস সিলিন্ডার থেকে মোট ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৪ কোটি টাকা।