রবিবার, ২১শে জুলাই, ২০১৮ ইং। ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ৩:১৩








প্রচ্ছদ » খেলাধুলা

রাগ করে বিরাটকে দ. আফ্রিকায় ফেলে মুম্বাই ফিরলেন অানুশকা

গুজব- তিনি থাকলে বিরাট কোহলির পারফরম্যান্স পড়ে যেতে পারে, এই নিয়ে শুরু হয়েছে জোর নিন্দার পালা! এমনকী, ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী কর্মকর্তা থাবাং মোরো-ও ইঙ্গিত করেছেন সেই দিকেই! ‘বিরাট কোহলি খুবই আগ্রাসী এক খেলোয়াড়। তাই আমরা তাকে একটু আদর-যত্নে, বিলাসে রাখতে চাই। আর চাই, তিনি স্ত্রীর সাথে যতটা পারেন সুখের সময় কাটান। তাতে আশা করি, ওর পারফরম্যান্স একটু কম আগ্রাসী হবে। যার পরিণামে আমাদের বোলাররা একটু বেশি সময় টিঁকতে পারবেন ওর ব্যাটের সামনে’, বলছেন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী কর্মকর্তা!

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিয়ে? সে তো কবেই হয়ে গেছে! মধুচন্দ্রিমা? আলবাত, সেটারও পাট সারা! বরের সাথে হালকা করে একটু ছুটি কাটানো আর তাকে উৎসাহ দিতে মাঠে হাজিরা দেওয়া? সে সবও এখন অতীত! অতএব, এখন দেশে ফিরে এসে নিজের কাজে মন দেওয়া ছাড়া আর কী-ই বা করার থাকতে পারে অানুশকা শর্মার! তার সাথে রেগে যাওয়ার সম্পর্কটা কোথায়?

 

এসবের জেরেই নাকি ফেরে এলেন নায়িকা! রবিবারের দুপুর যখন বিকেলের দিকে ঢলে পড়তে শুরু করেছে, তখনই মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন তিনি। ঘন কালো জাম্পস্যুটে শরীর আর কালো গগলস-এ চোখ ঢেকে কাস্টমসের ব্যাপার-স্যাপার সামলে যে-ই না বিমানবন্দর থেকে বেরিয়ে এলেন অানুশকা।

শুরু হয়ে গেল কানাঘোষা! হবে না-ই বা কেন! বিয়ের পর এই প্রথম তাকে পাওয়া গেছে হাতের নাগালে! অতএব, শীতের মৃদু-মন্দ সূর্যকে লজ্জা দিয়ে দেখতে দেখতে ঝলসে উঠল ক্যামেরার আলো! সে যেমন মোবাইল ফোনের ক্যামেরার, তেমনই পেশাদারি ক্যামেরারও! বিমানবন্দরে রবিবার যারা উপস্থিত ছিলেন নিজের নিজের কাজে, তারা তো আশ মিটিয়ে নায়িকার ছবি তুললেনই! বাদ গেলেন না বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আলোকচিত্রীরাও!

জানা গেছে, বিরাট কোহলিকে নিজের মতো খেলার সুযোগ করে দিয়ে অানুশকা তাড়াতাড়ি ফিরে আসার কারণ একটাই! ২০১৮-তে যে মুক্তি পাবে তার দু’-দু’টো ছবি। একটা শাহরুখ খানের সাথে ‘জিরো’, অন্যটা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে ‘পরি’। দু’টোরই শুটিং কিছুটা বাকি রয়ে গেছে। ফলে, মুম্বাইয়ে ফিরে যত জলদি হয়, কাজে মন দিতে চান নায়িকা।

এছাড়া আরও একটা কারণ আছে তার একা ফিরে আসার! নায়িকার ঘনিষ্ঠরা বলছেন, শুধু শুটিংই নয়, অানুশকা একটু মন দেবেন ঘর সাজানোতেও। মুম্বাইয়ের যে বিলাসবহুল ফ্ল্যাটে তিনি থাকতে চলেছেন বিরাটের সাথে, সেটা একটু সাজিয়ে-গুছিয়ে রাখবেন নায়িকা। সেটাই তার পক্ষ থেকে সারপ্রাইজ গিফট হতে চলেছে বিরাট কোহলির জন্য।

অন্যদিকে, অানুশক শর্মাকে ট্রোল করে একের পর টুইট করতে থাকেন ভারতীয় সমর্থকরা। এক ভারতীয় সমর্থক অবশ্য লেখেন, ‘এটাই সত্যি যে বিরাট কোহলি পুরো সিরিজেই কম রান বানাবে এবং পুরো সিরিজে অানুশকা শর্মা গালি খাবে।’ আর এসব কথা চিন্তা করেই নাকি মুম্বাই ফিরেছেন আনুশকা শর্মা।

নড়াইল ২ আসনে মাশরাফিকে চায় আওয়ামী লীগ
এবার হাথুরুকে নিয়ে যা বললেন তামিম ইকবাল
টিকে থাকতে চ্যালেঞ্জের মুখে সাকিব-মুস্তাফিজ


সর্বশেষ সংবাদ

কাশ্মিরের মুখ্যমন্ত্রীর পদত্যাগ

আজকে খালেদা জিয়ার রাজনীতির ৩৪ বছর পূর্ণ হল

এই ধরণের বিষয়ে ঝুঁকি নেয়া যায় না, অপেক্ষা করা সাধারণ বিষয়

যুক্তরাষ্ট্র নতুন করে যে নিষেধাজ্ঞা আরোপ করল ইরানের উপর

আমি যদি প্রধানমন্ত্রী হতাম ঘাড় ধরে মতিয়া চৌধুরীকে বের করে দিতাম

অনলাইনে মেয়েকে বিক্রি, বাবার ৬০ বছর জেল

চট্টগ্রামে তাবলিগ মসজিদে উত্তেজনা, পুলিশ-পাহারা

সজনে ডাঁটার ঔষধি গুণাগুণ

নতুন নিয়মে পিতৃত্বকালীন ছুটি এক মাস!

ফেব্রুয়ারির মধ্যে কঙ্গনার বিয়ে

মেয়ের চিকিৎসার টাকা যোগাতে বুকের দুধ বিক্রি!

রাজধানীতে নকল প্রযুক্তি পণ্যে সয়লাব বাজার

আইকন তালিকা থেকে বাদ পড়ল সাব্বির রহমান

শূন্যে ছুড়ে বাচ্চাকে আদর করলে হতে পারে মহাবিপদ!

রাজধানীতে ‘জঙ্গি’ অভিযানঃ নিহত ৩

দাম কমেছে পেঁয়াজের

বিমানবন্দর থেকে কাকরাইলে মাওলানা সাদ, সারাদেশ অচল করে দেয়ার হুমকি

‘আর কত বাঁধ হবে তিস্তার ওপরে?’

স্বামী-স্ত্রীর উচ্চতার পার্থক্যেই দাম্পত্য সুখের হয়

ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে খুলনায় আহত ৭





error: Content is protected !!
Copy to clipboard