মঙ্গলবার, ২৩শে জানুয়ারি, ২০১৮ ইং। ১০ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ। রাত ১১:২২








প্রচ্ছদ » খেলাধুলা

রাগ করে বিরাটকে দ. আফ্রিকায় ফেলে মুম্বাই ফিরলেন অানুশকা

গুজব- তিনি থাকলে বিরাট কোহলির পারফরম্যান্স পড়ে যেতে পারে, এই নিয়ে শুরু হয়েছে জোর নিন্দার পালা! এমনকী, ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী কর্মকর্তা থাবাং মোরো-ও ইঙ্গিত করেছেন সেই দিকেই! ‘বিরাট কোহলি খুবই আগ্রাসী এক খেলোয়াড়। তাই আমরা তাকে একটু আদর-যত্নে, বিলাসে রাখতে চাই। আর চাই, তিনি স্ত্রীর সাথে যতটা পারেন সুখের সময় কাটান। তাতে আশা করি, ওর পারফরম্যান্স একটু কম আগ্রাসী হবে। যার পরিণামে আমাদের বোলাররা একটু বেশি সময় টিঁকতে পারবেন ওর ব্যাটের সামনে’, বলছেন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী কর্মকর্তা!

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিয়ে? সে তো কবেই হয়ে গেছে! মধুচন্দ্রিমা? আলবাত, সেটারও পাট সারা! বরের সাথে হালকা করে একটু ছুটি কাটানো আর তাকে উৎসাহ দিতে মাঠে হাজিরা দেওয়া? সে সবও এখন অতীত! অতএব, এখন দেশে ফিরে এসে নিজের কাজে মন দেওয়া ছাড়া আর কী-ই বা করার থাকতে পারে অানুশকা শর্মার! তার সাথে রেগে যাওয়ার সম্পর্কটা কোথায়?

 

এসবের জেরেই নাকি ফেরে এলেন নায়িকা! রবিবারের দুপুর যখন বিকেলের দিকে ঢলে পড়তে শুরু করেছে, তখনই মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন তিনি। ঘন কালো জাম্পস্যুটে শরীর আর কালো গগলস-এ চোখ ঢেকে কাস্টমসের ব্যাপার-স্যাপার সামলে যে-ই না বিমানবন্দর থেকে বেরিয়ে এলেন অানুশকা।

শুরু হয়ে গেল কানাঘোষা! হবে না-ই বা কেন! বিয়ের পর এই প্রথম তাকে পাওয়া গেছে হাতের নাগালে! অতএব, শীতের মৃদু-মন্দ সূর্যকে লজ্জা দিয়ে দেখতে দেখতে ঝলসে উঠল ক্যামেরার আলো! সে যেমন মোবাইল ফোনের ক্যামেরার, তেমনই পেশাদারি ক্যামেরারও! বিমানবন্দরে রবিবার যারা উপস্থিত ছিলেন নিজের নিজের কাজে, তারা তো আশ মিটিয়ে নায়িকার ছবি তুললেনই! বাদ গেলেন না বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আলোকচিত্রীরাও!

জানা গেছে, বিরাট কোহলিকে নিজের মতো খেলার সুযোগ করে দিয়ে অানুশকা তাড়াতাড়ি ফিরে আসার কারণ একটাই! ২০১৮-তে যে মুক্তি পাবে তার দু’-দু’টো ছবি। একটা শাহরুখ খানের সাথে ‘জিরো’, অন্যটা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে ‘পরি’। দু’টোরই শুটিং কিছুটা বাকি রয়ে গেছে। ফলে, মুম্বাইয়ে ফিরে যত জলদি হয়, কাজে মন দিতে চান নায়িকা।

এছাড়া আরও একটা কারণ আছে তার একা ফিরে আসার! নায়িকার ঘনিষ্ঠরা বলছেন, শুধু শুটিংই নয়, অানুশকা একটু মন দেবেন ঘর সাজানোতেও। মুম্বাইয়ের যে বিলাসবহুল ফ্ল্যাটে তিনি থাকতে চলেছেন বিরাটের সাথে, সেটা একটু সাজিয়ে-গুছিয়ে রাখবেন নায়িকা। সেটাই তার পক্ষ থেকে সারপ্রাইজ গিফট হতে চলেছে বিরাট কোহলির জন্য।

অন্যদিকে, অানুশক শর্মাকে ট্রোল করে একের পর টুইট করতে থাকেন ভারতীয় সমর্থকরা। এক ভারতীয় সমর্থক অবশ্য লেখেন, ‘এটাই সত্যি যে বিরাট কোহলি পুরো সিরিজেই কম রান বানাবে এবং পুরো সিরিজে অানুশকা শর্মা গালি খাবে।’ আর এসব কথা চিন্তা করেই নাকি মুম্বাই ফিরেছেন আনুশকা শর্মা।

আল-আমিনের জন্য দুঃসংবাদ!
গ্রেফতার করা হলো রাহানের বাবাকে, হতে পারে সাজা
এবার মুস্তাফিজকে ছেড়ে দিচ্ছে সানরাইজার্স


সর্বশেষ সংবাদ

রাজধানীতে নকল প্রযুক্তি পণ্যে সয়লাব বাজার

আইকন তালিকা থেকে বাদ পড়ল সাব্বির রহমান

শূন্যে ছুড়ে বাচ্চাকে আদর করলে হতে পারে মহাবিপদ!

রাজধানীতে ‘জঙ্গি’ অভিযানঃ নিহত ৩

দাম কমেছে পেঁয়াজের

বিমানবন্দর থেকে কাকরাইলে মাওলানা সাদ, সারাদেশ অচল করে দেয়ার হুমকি

‘আর কত বাঁধ হবে তিস্তার ওপরে?’

স্বামী-স্ত্রীর উচ্চতার পার্থক্যেই দাম্পত্য সুখের হয়

ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে খুলনায় আহত ৭

তাবলীগের আমীর মাওলানা সাদের বিতর্কিত যত বয়ান

দু’হাতে বল করে বিশ্বকে চমকে দিলেন কামিন্দু মেন্ডিস

উচ্চতা বৃদ্ধি নিয়ে ভুল তথ্যের জন্য জাপানি নভোচারীর দুঃখপ্রকাশ

পুলিশ বাহিনীকে আরও আন্তরিক হতে হবে: আবদুল হামিদ

ডিভোর্সের শীর্ষে শিক্ষিত নারীরা

লিভার সুস্থ রাখে যেসব খাবার

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

তীব্র শীতে এটিএম মেশিনে পরানো হল সোয়েটার!

যেসব ক্যান্সার নীরবে বাসা বাঁধে

হন্ডুরাসে ৭.৬মাত্রার ভূমিকম্পঃ সুনামির সতর্কতা

গাজীপুরে ছাত্রলীগের নেতৃত্বে বিবাহিতরা





error: Content is protected !!
Copy to clipboard