বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৬








প্রচ্ছদ » এটা কোন ক্যাটাগরি না (Super Six)

ভিকারুননিসার অধ্যক্ষসহ ৩ শিক্ষকের বিরুদ্ধে মামলা

আত্মহত্যা কোন প্রতিবাদ নয় এটি একটি অপরাধ।  সারাদেশে প্রতিনিয়ত আত্মহত্যার ঘটনা অহরহ ঘটছে । আজ এমনি একটি আত্মহত্যার ঘটনা ঘটেছে রাজধানীতে । জানা গেছে স্কুলে নিজের চোখের সামনে বাবার অপমান সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ভিকারুননিসা স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী অরিত্রি অধিকারী।

গত সোমবার এ ঘটনা ঘটে এ ঘটনায় অরিত্রী অধিকারীকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে অধ্যক্ষসহ তিন শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে তার পরিবার।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাতে বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে পল্টন থানায় মামলাটি দায়ের করেন।পল্টন থানাসূত্রে জানা গেছে, আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলায় প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিন্নাত আরাসহ তিন শিক্ষিকাকে আসামি করা হয়েছে।পল্টন থানার কর্তব্যরত কর্মকর্তা সুজন তালুকদার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার ভিকারুননিসা নূন স্কুলের শিক্ষার্থী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘটনায় স্কুলটির প্রভাতী শাখার প্রধান জিনাত আরা হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে তাকে কারণ দর্শানোর নোটিশও দেয়া হয়েছে।

পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী সুষ্ঠু তদন্তের স্বার্থে ওই শিক্ষককে মঙ্গলবার সাময়িক বরখাস্ত করা হয় বলে গণমাধ্যমকে জানান প্রতিষ্ঠানটির অধ্যক্ষ নাজনীন ফেরদৌস।