বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫০








প্রচ্ছদ » জাতীয় সংবাদ

’শিরীন শারমীন আমার মেয়ে‘ : প্রধানমন্ত্রী!

অাগামী ৩০ সে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন।একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশের রাজনীতিক দল গুলো নিজেদের লক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছে। রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে নির্বাচন করছেন না আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার বদলে সেখানে নির্বাচন করবেন বাংলাদেশের প্রথম নারী স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী। এসময় শিরীন শারমীনকে নিজের মেয়ে বলে সম্বোধন করেন শেখ হাসিনা।

দলীয় সূত্রে জানা গেছে, রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্বশুরবাড়ি এবং তার নির্বাচনী আসন। প্রধানমন্ত্রী ১৯৯৬ সাল থেকেই সংসদ নির্বাচনে এখানে প্রার্থী হয়ে আসছেন। আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে রংপুর-৬, পীরগঞ্জ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে গত ২৭ নভেম্বর প্রধানমন্ত্রী এবং স্পিকার দুজনই মনোনয়নপত্র দাখিল করেন।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

এর আগে ২৭ নভেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এমএ মমিনের কাছে প্রথমে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার এবং পরে স্পিকার শিরীন শারমিন চৌধুরী তার নিজের মনোনয়নপত্র জমা দেন।

তাদের বিপরীতে রয়েছে বিএনপির সাইফুল ইসলাম। আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকালে গণভবনে পীরগঞ্জের দলীয় নেতাকর্মীদের ডেকে নিয়ে তাদের সামনে শিরীন শারমীনের হাতে দলীয় চিঠি তুলে দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।