বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৫








প্রচ্ছদ » খেলাধুলা

আশরাফুলে হতাশ টিম ম্যানেজমেন্ট

বাংলাদেশের ক্রিকেটের একসময়ের ‘লিটল মাস্টার’ খ্যাত মোহাম্মদ আশরাফুল। এক সময়ের ব্যাটিং এ বলতে গেলে আশার আল ছিল এই ব্যাটসম্যান। তবে ম্যাচ ফিক্সিংয়ের কারনে দীর্ঘদিন খেলা থেকে দূরে ছিলেন তিনি।

নিষেধাজ্ঞা কাটিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে শেষ দুই মৌসুমে প্রিমিয়ার লিগে দুর্দান্ত খেলেন মোহাম্মদ আশরাফুল। সবশেষ প্রিমিয়ারে পাঁচটি সেঞ্চুরি করে হইচই ফেলে দেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

সীমিত ওভারের ক্রিকেটে অসাধারণ খেললেও প্রথম শ্রেণির ক্রিকেটে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি আশরাফুল। যে কারণে চলমান বিসিএলে তাকে নেয়নি কোন দল। বিসিএলে দল না পেয়ে হতাশাই প্রকাশ করেছেন সর্বকনিষ্ঠ এই টেস্ট সেঞ্চুরিয়ান।

বিসিএলের দুই রাউন্ড শেষ হওয়ার পর চলতি রাউন্ডে আশরাফুলকে খেলার সুযোগ করে দেয় পূর্বাঞ্চল। সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি এই অলরাউন্ডার। বৃহস্পতিবার খেলতে নেমে ৬ বলে শূন্য রানে ফেরেন জাতীয় দলের ‘সাবেক’ এই তারকা ক্রিকেটার।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম ইনিংসে ফরহাদ রেজার গতির মুখে পড়ে ১১৮ রানে অলআউট মধ্যাঞ্চল। পূর্বাঞ্চলের অধিনায়ক ফরহাদ রেজা ৩২ রানের ৭ উইকেট নেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে শহিদুল ইসলামের গতিতে বিধ্বস্ত হয়ে ১৮৬ রানে অলআউট পূর্বাঞ্চল। দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন মাহমুদুল হাসান। ৬২ রানে ৫ উইকেট নেন শহিদুল।

৬৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ২ উইকেটে ১৩৯ রান সংগ্রহ করেছে মধ্যাঞ্চল। ৬৭ ও ১৭ রান করে ফেরেন আব্দুল মজিদ ও রাকিন আহমেদ। ৫২ রানে অপরাজিত পিনাক ঘোষ।