বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৫








প্রচ্ছদ » রাজনীতি

মাশরাফির পক্ষে ‘ডোর টু ডোর’ ভোট ক্যাম্পেইনের ঘোষণা

খুব বেশি দেরী নেই জাতীয় নির্বাচনের। তবে সবচেয়ে আলোচিত যিনি তিনি হলেন বাংলাদেশের ক্রিকেটের সর্বকালের সেরা ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা। ক্রিকেট খেলার সময় তার খ্যাতি ছিল আকাশচুম্বি তবে হঠাৎ রাজনীতিতে তার আগমনে বেশ সমালোচিত হয়েছেন তিনি।

আসন্ন সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে ক্ষমতাসীন দল আ.লীগের নৌকা প্রতীক থেকে নির্বাচন করবেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভা করেছে নাগরিক সমাজ। শুক্রবার বিকালে জেলা পরিষদ মিলনায়তনে ‘নড়াইল সচেতন নাগরিক সমাজ’ এর ব্যানারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

সভায় মাশরাফির পক্ষে ‘ডোর টু ডোর’ ভোট ক্যাম্পেইন করার ঘোষণা দিয়েছে নাগরিক সমাজ।

নড়াইল সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট এস এ মতিনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন নড়াইল সচেতন নাগরিক সমাজের কর্মকর্তা রেজাউল আলম, কাজী হাফিজুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম নবী, শিক্ষক আসাদুজ্জামান, অধ্যক্ষ বদরুল ইসলাম, অ্যাডভোকেট মাহবুবুর রহমান রাবু, অধ্যক্ষ ফয়সাল খান, নারী নেত্রী আঞ্জুমান আরা, রওশন আরা কবির লিলি প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জেলার উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ করে মাশরাফির জন্য কাজ করতে হবে এবং তাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। ডোর টু ডোর সকল শ্রেণি-পেশার মানুষের নিকট দেশের সম্পদ মাশরাফির জন্য ভোট ক্যাম্পেইনে নামতে হবে। সভা শেষে সংসদীয় আসনের দুটি পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড এবং ইউনিয়নে ( ২০টি ইউনিয়ন) নির্বাচনী কমিটি গঠন করা হয়।