বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫২








প্রচ্ছদ » এটা কোন ক্যাটাগরি না (Super Six)

শেষ দিন আপিলে মনোনয়ন বাতিল হল যাদের

আজ শনিবার (৮ ডিসেম্বর) সকাল ১০টায় নির্বাচন কমিশন (ইসি) ভবনের ১১তলায় অবস্থিত অস্থায়ী এজলাসে শুনানি শুরু হয়। এদিকে আজ দিনের শুরুতেই ৩১১ নং ক্রমিকে থাকা নেত্রকোনা-১ এর আপিলকারী মোঃ এরসাদুর রহমানের আপিল নামঞ্জুর করা হয়।

এদিকে আজ প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম ও শাহাদাত হোসেন চৌধুরী ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

শেষ দিন আপিলে যাদের মনোনয়ন বাতিল হয়েছে: মীর মোহাম্মদ হেলাল উদ্দিন (চট্রগ্রাম-৫), মাওলানা আবু সাঈদ (চট্রগ্রাম-১১) এরশাদুর রহমান (নেত্রকোণা-১), মো. জাকির হোসেন (নেত্রকোণা-৫), শফী আহমেদ (নেত্রকোণা-৪), মো. ওয়ালিদুল (ময়মনসিংহ-৪), সামীউল আলম (ময়মনসিংহ-৩), এমএ রাজ্জাক খান (ময়মনসিংহ-৭), আলমগীর কবির (ময়মনসিংহ-৯), মাসুম বিল্লাহ (জামালপুর-৩), এসএম আসরাফুল হক (ময়মনসিংহ-১১), আহসানুল আলম কিশোর (কুমিল্লা-৩), রুহুর আমিন চৌধুরী (কুমিল্লা-১০)।

এর আগে দুদিনের শুনানিতে প্রার্থিতা ফেরত পেয়েছেন ১৫৮ জন। বাতিল বা খারিজ হয়েছে ১৪১ জনের আপিল। দুই দিনে ৩১০টি আপিল শুনানি করে ইসি। বাকিগুলো পেন্ডিং রয়েছে।

তাছাড়া আগামীকাল ৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর ভোট গ্রহণ ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।