বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৪৯








প্রচ্ছদ » এটা কোন ক্যাটাগরি না (Super Six)

নওগাঁ-৫ আসনে নৌকার পার্থী হলেন নতুন মুখ সাবেক বাণিজ্যমন্ত্রী,র ছেলে

অাগামী ৩০ সে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন।একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশের রাজনীতিক দল গুলো নিজেদের লক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছে । ইতিমধ্যে আওয়ামী লীগতাদের  প্রার্থীদের চুড়ান্ত মনোননয়ন দিয়েছে ।

নওগাঁর ছয়টি সংসদীয় আসনে ৩৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।এই ৩৮ জন প্রার্থীর মধ্যে একেবারে নতুন মুখ নৌকার মাঝি কনিষ্ঠ প্রার্থী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং জেলার ইয়াং বাংলা অর্গানাইজার ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন (২৭)। বাণিজ্যমন্ত্রী মরহুম আবদুল জলিলের ছেলে অর্গানাইজার ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন (২৭)

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

তিনি সাবেক বাণিজ্যমন্ত্রী মরহুম আবদুল জলিলের ছেলে। তিনি নওগাঁ-৫ (সদর) আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করছেন। জানা গেছে, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন ২০১৪ সালে ব্যারিস্টার পড়াশোনা শেষ করেন। এরপর ঢাকায় আইন পেশায় মনোনিবেশ করেন।

তারা দুই বোন ও দুই ভাই। ২৫ নভেম্বর নিজাম উদ্দিন জলিল জনকে আওয়ামী লীগ থেকে চিঠি দেয়া হয়।তাকে মনোনীত করায় আ’লীগের নেতাকর্মীরা নওগাঁ শহরের বিভিন্ন স্থানে মিষ্টিমুখ এবং আনন্দ উল্লাস করে। কিন্তু পরদিন মুক্তিযোদ্ধা আবদুল মালেক এমপিকে একই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নের চিঠি দেয়া হয়।

২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই তাদের দু’জনের কাগজপত্র সঠিক বলে ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। মনোনয়নের পর থেকে নিজাম উদ্দিন জলিল জন তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করছেন।তার বাবা আবদুল জলিল ছিলেন নওগাঁর সর্বস্তরের মানুষের ভালোবাসার পাত্র। নিজাম উদ্দিন জলিল জন বলেন, বিজয়ী হতে পারলে বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব।