বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৪








প্রচ্ছদ » বিনোদন

মনোনয়ন দৌড়ে ছিটকে গেলেন কণ্ঠশিল্পী মনির খান!

কণ্ঠশিল্পী মনির খান। গানের জগতের মানুষ তিনি। গান দিয়ে জয় করেছেন কোটি ভক্তের হৃদয়। গানের পাশাপাশি নেমেছিলেন রাজনীতির মাঠেও মানুষের ভালোবাসা পেতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে করতে চেয়েছিলেন। প্রায় ১০ বছর ধরে এলাকায় চালিয়েছেন দলীয় কার্যক্রম, গণসংযোগ।

তবে শেষ পর্যন্ত মনোনয়ন দৌড়ে বাদ পড়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনির খান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে মনোনয়ন পাননি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কন্ঠশিল্পী মনির খান।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

২০ দলীয় জোটের অন্যতম শরিক জামায়াতকে আসনটি ছেড়ে দেওয়ায় নির্বাচন থেকে ছিটকে গেলেন তিনি। এই আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন মতিয়ার রহমান, যিনি ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি।

জানা গেছে, মূলত এই আসনটিতে জামায়াতের ভোট বেশি। বিগত ৫টি নির্বাচনে ঝিনাইদহ-৩ আসন থেকে বিএনপির প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। এই আসনে বিএনপির সাবেক এমপি শহিদুল ইসলাম মাষ্টার মারা যাওয়ার পর জামায়াতের প্রার্থী দেওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়।

একাদশ জাতীয় নির্বাচনে ২০ দলীয় জোটের অন্যতম শরীক জামায়াতকে ছাড় দেওয়া ২৫টি আসনের মধ্যে ঝিনাইদহ-৩ আসনটি রয়েছে। এ কারণে প্রার্থী হতে পারছেন না কন্ঠশিল্পী মনির খান।