বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৫








প্রচ্ছদ » বিভিন্ন সংবাদ

ভোটের আগে যে দাবি তুললেন শাকিব খান

আর মাত্র কয়েকদিন আছে জাতীয় নির্বাচনের। এরই মদ্ধে সব দলের মনোনয়ন এবং প্রার্থী প্রায় চুরান্ত করে ফেলেছে সব প্রধান রাজনৈতিক দল। তবে এবারের নির্বাচনে আত্মপ্রকাশ করেছে বেশ কিছু নতুন দল। এবার মোটামটি সব দলই এবার অংশগ্রহণ করছে নির্বাচনে।

এরই মধ্যে দেশের চারদিকে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। এবারের নির্বাচনে শোবিজ জগতের তারকাদের অংশগ্রহণ বিগত সব জাতীয় নির্বাচনের থেকে বেশি।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

অনেক তারকা পেয়েছেন ভিন্ন ভিন্ন দলের মনোনয়ন। আবার অনেকেই নির্বাচনে প্রার্থী না হলেও নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে জড়িয়েছেন নিজের নাম। নির্বাচন নিয়ে নিজের প্রত্যাশার কথা জানালেন ‘ঢাকার কিং’খ্যাত নায়ক শাকিব খান।

কয়েকদিনের মধ্যেই রাজনৈতিক দলগুলো তাদের নির্বাচনি ইশতেহার দিবে। চলচ্চিত্রের তারকা’ শাকিব খান আশা প্রকাশ করেছেন, রাজনৈতিক দলগুলো তাদের ইশতেহারে ৬৪টি জেলায় মাল্টিপ্লেক্স নির্মাণের বিষয়টি রাখবে।

শাকিব আরও বলেন, আমাদের যুগপোযোগী হতে হবে। পুরানো আমলের চিন্তাভাবনা করলে হবে না। মাল্টিপ্লেক্সের নিয়ন্ত্রণের দায়িত্ব থাকবে এফডিসির ওপর। সেন্ট্রাল সার্ভার, ই-টিকেটিং থাকবে। সবাই দেখবে, কার ছবি কেমন চলছে। এতে করে এখনকার জেনারেশন আবার হলমুখি হবে।

‘যুব সমাজের অবক্ষয় রক্ষায় সরকার নানা পদক্ষেপ গ্রহণ করছে। পারিবারিক বন্ধন আরও জোড়াল করার জন্য সরকার এত এত কিছু করছে। কিন্তু যদি সিনেমার পরিস্থিতি ভালো থাকত তাহলে চিত্রটা ভিন্ন হতে পারত।’