বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫২








প্রচ্ছদ » রাজনীতি

আরাফাত রহমান কোকোর স্ত্রীর কারণে মনোনয়ন পেলেন না মিলন!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল প্রধান বিরোধী দল বিএনপি তদের প্রার্থীদের চুড়ান্ত নাম ঘোষণা করেছে  । বিএনপির মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছেন অনেক হেভিওয়েট নেতা ।নির্বাচনে প্রার্থিতা চুড়ান্ত করে তালিকা ঘোষণার একদিনের মাথায় গতকাল বিএনপির কর্যালয়ের সামনে বিক্ষোপ করে মনোনয়নবঞ্চিত নেতাদের কর্মী ও সমর্থকরা।

বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন চাঁদপুর-১ (কচুয়া) আসনে দলটির মনোনয়নপ্রত্যাশী ছিলেন। তবে, শেষ পর্যন্ত ওই আসনে মিলনকে মনোনয়ন না দিয়ে কেন্দ্রীয় কমিটির সদস্য মোশাররফ হোসেনকে মনোনয়ন দেয়া হয়েছে।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানের আবদার রাখতে গিয়েই তাকে বাদ দেয়া হয়েছে বলে গুঞ্জন ছড়িয়েছে বিএনপি চেয়ারপারসনের কেন্দ্রীয় কার্যালয় গুলশানপাড়ায়। মালয়েশিয়া প্রবাসী মোশাররফ হোসেন শর্মিলার পছন্দের প্রার্থী বলে চলছে গুঞ্জন।

এদিকে, ওই আসনে মিলনকে মনোনয়ন না দেয়ায় তার কর্মী ও সমর্থকরা গুলশানে দলীয় চেয়ারপারসনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন। এছাড়া শনিবার নয়া পল্টন কার্যালয়ে তালাও ঝুলিয়ে দেন তারা।

এ বিষয়ে মিলনের সমর্থকরা বলছেন, মালয়েশিয়া প্রবাসী মোশাররফ হোসেন এলাকায় অপরিচিত। এলাকার রাজনীতিতে কখনো দেখা যায়নি তাকে। তিনি মালয়েশিয়াতে থাকেন এবং সেখানে ব্যবসা করেন। তিনি কোকোর স্ত্রীর পরিচিত হওয়ায় মনোনয়ন পেয়েছেন।তবে এ বিষয়ে বিএনপি কোন মন্তব্য করেনি ।