বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং। ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৯:৫৪








প্রচ্ছদ » বিনোদন

এইমাত্র পাওয়াঃ অবশেষে বিএন‌পি থে‌কে পদত্যাগ করলেন মনির খান!

দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খান ।নিজের সুর ও গান দিয়ে ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এ কন্ঠ শিল্পী । তবে সঙ্গীতের পাশাপাশি অনেক দিন ধরে রাজনীতিতে যুক্ত আছেন মনির খান দেশের প্রধান বিরোধী দল বিনপির হয়ে রাজনীতি করছেন । এবারের নির্বাচনে বিএনপি থেকে মনোনয় পেয়েও শেষ মুহুর্তে মনোনয়ণ থেকে বাদ পড়েন মনির খান ।

বিএনপি থেকে পদত্যাগ করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খান। আজ রবিবার (৯ ডিসেম্বর) বিকাল পাঁচটার দিকে গণমাধ্যমকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বিস্তারিত পড়তে Read More ক্লিক করুন...

মনির খান বলেন, এত অনিয়মের মধ্যে থাকা যায় না। তাই সিদ্ধান্ত নিয়েছি দল থেকে পদত্যাগ করব।তিনি আরো জানান, কিছুক্ষণের মধ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জানাচ্ছি। ঠিক কেমন অনিয়ম জানতে চাইলে মনির খান বলেন, আমরা শিল্পীরা আসলে সম্মান চাই। যেটা দল থেকে পাইনি। তাই এই সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন মনির খান।

জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ঝিনাইদহের চারটি আসনের মধ্যে বিএনপির তিনজন প্রার্থীকে চিঠি দেয়া হলেও ঝিনাইদহ-৩ আসনে দলটির কাউকে চূড়ান্ত ঘোষণা করা হয়নি।

বিএনপি সূত্র জানায়, আসনটিতে জামায়াতের ভোট বেশি হওয়ায় বিএনপি জামায়াত ইসলামীকে ছেড়ে দিচ্ছে। এখানে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি মতিয়ার রহমান।